মুজিবনগরে দেশের সেরা মুক্তিযুদ্ধভিত্তিক পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ইতিমধ্যে সে বিষয়টি অনেক দুর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে ৫০০ কোটি বরাদ্দ দিয়েছেন।

0 26

মেহেরপুর টুডে ডেক্স :
জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, মুজিবনগরে অতিসত্তর রেল সংযোগ স্থাপন করা হবে। ইতিমধ্যে সে বিষয়টি অনেক দুর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে ৫০০ কোটি বরাদ্দ দিয়েছেন। সেই টাকা কাজে লাগিয়ে দেশের সর্বাধুনিক মুক্তিযুদ্ধভিত্তিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলবো। আমাদের এই উন্নয়ন অব্যহত রাখতে সকলকে বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

আজ শুক্রবার সকালে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এই জনপদের নাম হওয়ায় মুজিবনগর বাসী দির্ঘদিনের দাবি ছিল মুজিবনগরে একটি সরকারি স্কুল প্রতিষ্ঠা করা। মাননীয় প্রধানমন্ত্রী মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়কে সরকারীকরণ করে সেই দাবি পূরন করেছেন। একই ভাবে বঙ্গবন্ধুর নামের এই এলাকার সংসদ সদস্য হিসেবে আমাকে জনপ্রশাসনের মত গুরত্বপূর্ন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী করেছেন।