বগুড়ায় সম্ভ্রম বাঁচাতে বখাটেকে কোপাল গৃহবধূ

৮৫

স্টাফ রিপোর্টার 

বগুড়ার ধুনট উপজেলায় অনৈতিক কাজের উদ্দেশ্যে জড়িয়ে ধরায় নিজের সম্ভ্রম বাঁচাতে শামীম হোসেন (৩০) নামে এক বখাটেকে কুপিয়েছেন এক গৃহবধূ। মঙ্গলবার রাতের ওই ঘটনায় গতকাল বাদী হয়ে বখাটে শামীম হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

আহত শামীম হোসেন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি উপজেলার কালেরপাড়া গ্রামের জিল্লার মণ্ডলের ছেলে।

জানা গেছে, বাসচালক শামীম হোসেন একই গ্রামের এক কৃষকের স্ত্রীকে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। গৃহবধূর স্বামী এ ব্যাপারে বিচার চেয়ে শামীমের পরিবারকে জানায়। এতে ওই গৃহবধূর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে বখাটে শামীম হোসেন। মঙ্গলবার রাতে গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে শামীম তার ঘরে প্রবেশ করে। শামীম হোসেন গৃহবধূকে উত্ত্যক্তের এক পর্যায়ে জড়িয়ে ধরলে তিনি ঘরে থাকা ধারালো অস্ত্র দিয়ে শামীম হোসেনকে কুপিয়ে আহত করেন।

এ সময় স্থানীয় লোকজন আহত শামীমকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে বাসচালক শামীম হোসেন বলেন, ‘ওই নারীর স্বামী অনেক দিন আগে ৪ হাজার টাকা কর্জ নিয়েছে। সেই টাকা পরিশোধের কথা বলে আমাকে বাড়িতে ডেকে নিয়ে কুপিয়ে আহত করেছে। তাকে উত্ত্যক্ত করার অভিযোগ সঠিক না।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘ওই নারীর অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’

অরিন/মুক্তজমিন