প্রেমে বিশ্বাসী অর্ষা।

নিজের অভিনয় দক্ষতা দিয়ে ছোটপর্দায় একের পর এক জনপ্রিয় ধারাবাহিক, খণ্ড নাটক ও টেলিছবি উপহার দিচ্ছেন লাক্স তারকা অর্ষা।

0 ৯৫

মেহেরপুরটুডে ডেক্স:

নিজের অভিনয় দক্ষতা দিয়ে ছোটপর্দায় একের পর এক জনপ্রিয় ধারাবাহিক, খণ্ড নাটক ও টেলিছবি উপহার দিচ্ছেন লাক্স তারকা অর্ষা। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করেছেন তিনি। ‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’ শিরোনামের এ নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক। পরিচালনা করেছেন মোঃ মেহেদি হাসান জনি।

নাটকটিতে অর্ষার চরিত্রের নাম সৈমি। নাটকের কাহিনীতে দেখা যাবে, শোভন ও সৈমি ঘনিষ্ঠ বন্ধু। দুজনেই সম্পূর্ণ বিপরীত স্বভাবের। শোভন প্রেমে বিশ্বাস করে না, তার ধারণা যে রাস্তা দিয়ে প্রেম যায়, সেই রাস্তা আর মরুভূমির মধ্যে কোনো পার্থক্য থাকে না। কয়েক ডজন প্রেমের প্রস্তাব পাওয়া সত্বেও সে কখনো প্রেমে পড়েনি। সে সুযোগ পেলেই প্রেম বিরোধী কথা বলে আর সব সময় নরমাল আইছি, খাইছি, গেছি টাইপের ভাষায় কথা বলে। তার একটা পুরনো আমলের স্কুটার আছে। সবসময়ই সে স্কুটার নিয়ে বের হয় এবং সে ভাবে হুন্ডা চালানো ছেলেরা ভালো হয় না, তারা নিম্ন শ্রেণীর বখাটে।

এদিকে সৈমি প্রেমে বিশ্বাসী তবে সে আধুনিক প্রেমিকাদের মত নয়। সে সব সময় ক্যাজুয়াল ড্রেস পরে থাকে, প্রেমের নামে অযথা ডেটিং, রুম শেয়ারিংয়ে বিশ্বাস করে না। তবে ইদানিং সৈমির ব্রেকআপ হয়েছে, কারণ তার বয়ফ্রেন্ড বর্তমান প্রেমিকাদের মত জিন্স, টি-শার্ট পরে স্মার্ট হতে বলেছে কিন্তু সৈমি নারাজ। সৈমি ব্রেকআপ করার পর খুব কষ্ট পেয়েছে। সে শোভনের কাছে এসে হাউমাউ করে কাঁদছে। শোভন তখন বলে, তুই যেভাবে কাঁদছিস মনে হচ্ছে তোর বয়ফ্রেন্ড ব্রেকআপ করেনি, মনে হচ্ছে তোর বিয়ের সাতদিনের দিন তোরে প্রেগন্যান্ট রাইখা তোর জামাই মইরা গেছে। সৈমি তখন বলে, মুখে কিছু আটকায়না তোর। শোভন বলে, শোন প্রেম হলো ১০০ কেজির একটা আটার বস্তা, যতদিন তুই প্রেম করবি, ততোদিন এই বস্তাটা বয়ে বেড়াবি, যখন সম্পর্ক শেষ তখন বস্তাও শেষ। এগিয়ে যায় কাহিনী।

‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’ নাটক অর্ষা ও আফরান নিশো

‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’ নাটক অর্ষা ও আফরান নিশো

নাটকটিতে আরও অভিনয় করেছেন আফরান নিশো, উজ্জ্বল চৌধুরী, মিলি বাসার, মহাসিনা খান তাজিয়া ও সিমু খানম প্রমুখ।

আর্ক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানালেন নির্মাতা মেহিদি হাসান জনি।