অতিরিক্ত আইজিপি রৌশন আরার দাফন সম্পন্ন

0 ৭১

স্টাফ রিপোর্টার, ঢাকা

বাংলাদেশ পুলিশের শীর্ষ নারী কর্মকর্তা পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি রৌশন আরা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। তিন দফা জানাজা শেষে বিকেলে তাকে ঢাকার আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে ভোরে দেশে পৌঁছে রৌশন আরা বেগমের মরদেহ।তার্কিশ এয়ারওয়েজের একটি বিমানযোগে ভোর সাড়ে ৫টায় তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকাল ১০টায় রাজধানীর মগবাজার নয়াটোলা জামে মসজিদে তার প্রথম দফা জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বেলা ১২টায় মগবাজার ওয়্যারলেস জামে মসজিদে দ্বিতীয় ও বাদ যোহর রাজারবাগ পুলিশ লাইন্সের এসআই শিরু মিয়া মিলনায়তনে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

তার জানাজায় স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব, মরহুমার দীর্ঘদিনের সহকর্মীবৃন্দ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ এবং আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব অংশ নেন।

প্রসঙ্গত, রৌশন আরা ৩ মে মিশনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। কঙ্গোতে পৌঁছেন ৪ মে। মিশনে পৌঁছানের একদিন পর ৫ মে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন।

অরিন/মুক্তজমিন